সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

চুনারুঘাটে ইজিবাইক চোর চক্রের দুই সদস্য গ্রেফতার, ইজিবাইক উদ্ধার

ডেইলি সিলেট ডেস্ক ::

হবিগঞ্জের চুনারুঘাটে ইজিবাইক চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে চুনারুঘাট থানা পুলিশ। এ সময় তাদের কাছে থেকে একটি চোরাই ইজিবাইক জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন চুনারুঘাট উপজেলার গাজিগঞ্জ এলাকার বাচ্চু মিয়ার পুত্র নিলয় মিয়া প্রকাশ নিলন (২৫) ও তার সহযোগী হবিগঞ্জ সদর উপজেলার বড় বহুলা এলাকার মৃত ইসহাক আলীর পুত্র আরব আলী (৪০)।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারী) বিকেলে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়।

এ তথ্য নিশ্চিত করে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ ওসি হিল্লোল রায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার উপপরিদর্শক এসআই ছদরুল আমীনের নেতৃত্বে একদল পুলিশ সোমবার দিবাগত রাতে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ ড্রাইভার বাজার এলাকার অভিযান চালিয়ে মূল আসামি নিলয়কে গ্রেপ্তার করেন। পরবর্তীতে আসামি নিলয়ের দেওয়া তথ্য মতে তারে সঙ্গে নিয়ে হবিগঞ্জ সদর উপজেলার বড় বহুলা গ্রামের আরব আলীকে গ্রেপ্তার করেন। পরে তার গ্যারেজ থেকে চোরাই ইজিবাইক (টমটম) উদ্ধার করা হয়।

পুলিশ জানায় ২০২৩ সালের ১৬ ডিসেম্বর চুনারুঘাট উপজেলার উত্তর আমকান্দি গ্রামের আব্দুল ছালামের গ্যারেজ থেকে তার ইজিবাইক টমটম চুরি হলে ইজিবাইক চুরির মামলায় ওই দুজনকে গ্রেপ্তার করা হয় । জানা গেছে চুনারুঘাট সহ হবিগঞ্জের একটি সংঘবদ্ধ চোরের দল বিভিন্ন কৌশল অবলম্বন করে যাত্রী সেজে ইজিবাইক চুরি করে আসছে একটি চক্রটি। তারা কখনো যাত্রীর ছদ্মবেশে আবার কখনো চালককে হত্যা করে কিংবা বোকা বানিয়ে হাতিয়ে নিচ্ছে টমটম ইজিবাইক। পরে ইজিবাইক টমটমের বিভিন্ন যন্ত্রাংশ ও ব্যাটারী খুলে আলাদা আলাদা করে ভাঙ্গারির দোকানে বিক্রি করে টাকা বাগবাটোয়ারা করে নেয়। চুনারুঘাটে গত দুই বছরে চুনারুঘাট পৌর শহর ও উপজেলার বিভিন্ন স্থান থেকে ৬টি টমটম চুরি ও ২ চালককে নির্মমভাবে হত্যা করে ইজিবাইক টমটম ছিনিয়ে নেওয়ার ঘটনাও ঘটে । এমন ঘটনায় চুনারুঘাটে ইজিবাইক টমটম চালকদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। তবে পুলিশ বলছে চুরির ঘটনায় টমটম উদ্ধার সহ এ পর্যন্ত আটজনকে গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসা হয়েছে

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: